চাঁদপুর সদর ইউনিয়ন ‍গুলোর স্মার্ট কার্ড বিতরণের সময়সূচি

চাঁদপুর খবর রিপোট : ইউনিয়নের বিভিন্ন কেন্দ্রে সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পযর্ন্ত স্মার্ট কার্ড বিতরণ করা হবে। যারা নির্দিষ্ট সময়ে বিতরণ কেন্দ্র থেকে স্মার্ট জাতীয় পরিচয়পত্র সংগ্রহ করতে না পারবে, তারা প্রতিটি ইউনিয়নের জন্যে নির্ধারিত রিজার্ভ ডেতে সংগ্রহ করতে পারবে।

ইউনিয়নের নামঃ বিষ্ণুপুর

ওয়ার্ড নম্বর: ০১, ০২ ও ০৩। বিতরণ কেন্দ্রের নাম- আমিরাবাদ জি কে উচ্চ বিদ্যালয়। বিতরণের তারিখ- ১০ অক্টোবর সকল পুরুষ ও মহিলা ভোটার। ভোটার এলাকার নাম মনোহরখাদী (১নং ওর্য়াড), কানুদাসদী, মনোহরখাদী (২নং ওর্য়াড), দামোদরদী, মধ্যমচরী (৩ নং ওয়ার্ড) বিতরণ কেন্দ্রের নাম- লালপুর বালুধুম উচ্চ বিদ্যালয় ।

ওয়ার্ড নম্বর ০৪,০৫ ও ০৬। বিতরণ কেন্দ্রের নাম- খেরুদিয়া দেলোয়ার হোসেন হাইস্কুল এন্ড কলেজ এবং খেরুদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। ভোটার এলাকার নাম- বিষ্ণুপুর (৪নং ওর্য়াড অংশ), বিষ্ণুপুর (৫নং ওর্য়াড অংশ), ধনর্পদ্দি (৬ নং ওয়ার্ড) বিতরনের তারিখ- ১১ অক্টোরব (সকল পুরুষ ভোটার। ১৩ অক্টোবর সকল মহিলা ভোটার।

ওয়ার্ড নম্বর: ০৭ ও ০৮, বিতরণ কেন্দ্রের নাম- খেরুদিয়া দেলোয়ার হোসেন হাইস্কুল এন্ড কলেজ এবং খেরুদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। ভোটার এলাকার নাম লালপুর,খরেুদয়িা, প্রজাপদ্দি, সারংদি। বিতরনের তারিখ- ১৪ অক্টোবর সকল পুরুষ ও মহিলা ভোটার।

ওয়ার্ড নম্বর: ০৯, ভোটার এলাকার নাম নুরুল্লাপুর, সুগন্ধি, হাসাদী, বিতরণের তারিখ- ১৫ অক্টোবর সকল পুরুষ ও মহিলা ভোটার। বিতরণ কেন্দ্রের নাম- খেরুদিয়া দেলোয়ার হোসেন হাইস্কুল এন্ড কলেজ এবং খেরুদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।

বিষ্ণুপুর ইউনিয়নে কার্ড সংগ্রহ থেকে বাদ পড়া সব ওয়ার্ডের ভোটারদের জন্যে রিজার্ভ ডে ১৫ অক্টোবর সকল পুরুষ ও মহিলা ভোটার।

বিতরণ কেন্দ্রের নাম- খেরুদিয়া দেলোয়ার হোসেন হাইস্কুল এন্ড কলেজ এবং খেরুদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

ইউনিয়নের নামঃ তরপুরচন্ডি
বিতরনের তারিখ- ১৮/১০/২০১৮ (সকল পুরুষ ও মহিলা ভোটার)

ওয়ার্ড নম্বর: ০১,০২,০৩ ও ০৪ । বিতরণ কেন্দ্রের নাম- তরপুরচন্ডী জি এম ফজলুল হক উচ্চ বিদ্যালয়।
ভোটার এলাকার নাম পূর্ব তরপুরচন্ডী (১নং ওর্য়াড), পূর্ব তরপুরচন্ডী (২নং ওর্য়াড), উত্তর র্পূব তরপুরচন্ডী (২নং ওর্য়াড), উত্তর র্পূব তরপুরচন্ডী (৩নং ওর্য়াড), পশ্চিম দক্ষিণ তরপুরচন্ডী (৪নং ওর্য়াড), বিতরণের তারিখ- ১৮ অক্টোবর সকল পুরুষ ও মহিলা ভোটার।

ওয়ার্ড নম্বর: ০৫, ০৬, ০৭ ও ০৮ বিতরণ কেন্দ্রের নাম- তরপুরচন্ডী জি এম ফজলুল হক উচ্চ বিদ্যালয়।

ভোটার এলাকার নাম পশ্চিম দক্ষিণ তরপুরচন্ডী (৫নং ওর্য়াড), উত্তর তরপুরচন্ডী (৬নং ওর্য়াড), উত্তর তরপুরচন্ডী (৭নং ওর্য়াড), পশ্চিম তরপুরচন্ডী (৮নং ওর্য়াড)। বিতরণের তারিখ- ১৯ অক্টোবর সকল পুরুষ ও মহিলা ভোটার।
ওয়ার্ড নম্বর: ০৯, ভোটার এলাকার নাম পশ্চিম তরপুরচন্ডী (৯নং ওর্য়াড), বিতরণ কেন্দ্রের নাম- তরপুরজন্ডী জি এম ফজলুল হক উচ্চ বিদ্যালয়। বিতরণের তারিখ- ২১ অক্টোবর সকল পুরুষ ও মহিলা ভোটার।

তরপুরচন্ডী ইউনিয়নে কার্ড সংগ্রহ থেকে বাদ পড়া সব ওয়ার্ডের ভোটারদের জন্যে রিজার্ভ ডে ২১ অক্টোবর সকল পুরুষ ও মহিলা ভোটার। বিতরণ কেন্দ্রের নাম- তরপুরজন্ডী জি এম ফজলুল হক উচ্চ বিদ্যালয়।

ইউনিয়নের নামঃ কল্যাণপুর ইউনয়িন

বিতরন কেন্দ্রের নাম- ১৪ নং পূর্ব দাসদী সরকারী প্রাথমিক বিদ্যালয়
ওয়ার্ড নম্বর: ০১,০২ ও ০৩ বিতরণের তারিখ- ২৩ অক্টোবর সকল পুরুষ ও মহিলা ভোটার।ভোটার এলাকার নাম: আমান উল্যাহপুর (১নং ওর্য়াড) ,দাসদী (২নং ওর্য়াড ),পাথালয়িা-,রংঙ্গরে গাঁও

বিতরন কেন্দ্রের নাম- ১৪ নং পূর্ব দাসদী সরকারী প্রাথমিক বিদ্যালয়,বিতরনের তারিখ ২৪ অক্টোবর সকল পুরুষ ও মহিলা ভোটার

ওয়ার্ড নম্বর: ০৪,০৫,০৬ ও ০৭,ভোটার এলাকার নাম কল্যান্দী (৪নং ওর্য়াড),কল্যান্দী (৫নং ওর্য়াড),আমানউল্যাপুর (৫নং ওর্য়াড) ,কল্যান্দী (৬নং ওর্য়াড) ,কল্যান্দী (৭নং ওর্য়াড)

বিতরণ কেন্দ্রের নাম- ১৪ নং পূর্ব দাসদী সরকারী প্রাথমিক বিদ্যালয়। বিতরণের তারিখ- ২৫ অক্টোবর সকল পুরুষ ও মহিলা ভোটার।

ওয়ার্ড নম্বর: ০৮ ও ০৯। ভোটার এলাকার নাম দাসদী ( ৮নং ওর্য়াড)
কল্যাণপুর ইউনিয়নে কার্ড সংগ্রহ থেকে বাদ পড়া সব ওয়ার্ডের ভোটারদের জন্যে রিজার্ভ ডে ২৫ অক্টোবর সকল পুরুষ ও মহিলা ভোটার। বিতরণ কেন্দ্রের নাম- ১৪ নং পূর্ব দাসদী সরকারী প্রাথমিক বিদ্যালয়।

ইউনিয়নের নামঃ আশিকাটি ইউনয়িন

বিতরন কেন্দ্রের নাম- এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয়। বিতরনের ২৯ অক্টোবর সকল পুরুষ ও মহিলা ভোটার।

ওয়ার্ড নম্বর: ০১,ভোটার এলাকার নাম আশিকাটি (০১নং ওর্য়াড),আশকিাটি (০১নং ওর্য়াড)

বিতরণ কেন্দ্রের নাম- এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয়। বিতরণের তারিখ- ৩০ অক্টোবর সকল পুরুষ ও মহিলা ভোটার।
ওয়ার্ড নম্বর: ০২ ও ০৩,ভোটার এলাকার নাম হাপানয়িা,সনেগাঁও

বিতরন কেন্দ্রের নাম- এম এম নুরুল হক উচ্চ বিদ্যালয় ।বিতরনের ৩১ অক্টেবর সকল পুরুষ ও মহিলা ভোটার।
ওয়ার্ড নম্বর: ০৪ও ০৫ ভোটার এলাকার নাম হোসনেপুর (০৪নং ওর্য়াড ),হোসনেপুর (০৫নং ওর্য়াড )
বিতরণ কেন্দ্রের নাম- দক্ষিণ রালদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। বিতরণের তারিখ ০১ নভেম্বর সকল পুরুষ ও মহিলা ভোটার

ওয়ার্ড নম্বর: ০৬ ও ০৭। ভোটার এলাকার নাম রালদয়িা (০৬নং ওর্য়াড )রালদয়িা (০৭নং ওর্য়াড )
বিতরণ কেন্দ্রের নাম- দক্ষিণ রালদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়। বিতরণের তারিখ- ০৩ নভেম্বর সকল পুরুষ ও মহিলা ভোটার।

ওয়ার্ড নম্বর: ০৮ ও ০৯ । ভোটার এলাকার নাম পাইকাস্তা (০৮নং ওর্য়াড ),পাইকাস্তা (০৯নং ওর্য়াড) ।
আশিকাটি ইউনিয়নে কার্ড সংগ্রহ থেকে বাদ পড়া সব ওয়ার্ডের ভোটারদের জন্যে রিজার্ভ ডে ০১ নভেম্বর সকল পুরুষ ও মহিলা ভোটার। বিতরণ কেন্দ্রের নাম- দক্ষিণ রালদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়।

ইউনিয়নের নামঃ শাহমাহমুদপুর ইউনিয়ন

ওয়ার্ড নম্বর: ০১,০২ ও ০৩। বিতরণ কেন্দ্রের নাম- কৃষ্ণপুর জোহরা বালিকা উচ্চ বিদ্যালয় । বিতরণের তারিখ-০৬ নভেম্বর সকল পুরুষ ও মহিলা ভোটার। ভোটার এলাকার নাম কৃষ্ণপুর,দমকরেগাঁও,কুমারডুগী,ভড়ঙ্গারচর,আলুমুড়া,কেতুয়া।
ওয়ার্ড নম্বর: ০৪,০৫ ও ০৬। ভোটার এলাকার নাম ছোট শাহতলী,বড় শাহতলী-,পাইকদী, র্কদি পাঁচগাঁও, ভাটরেগাঁও।

বিতরণ কেন্দ্রের নাম- ২৮ নং পাইকান্দি সরকারী প্রাথমকি বিদ্যালয়। বিতরণের তারিখ-০৭ নভেম্বর সকল পুরুষ ভোটার ও ০৮ নভেম্বর সকল মহিলা ভোটার।

ওয়ার্ড নম্বর: ০৭ । বিতরণ কেন্দ্রের নাম- মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়। বিতরণের তারিখ ১০ নভেম্বর সকল পুরুষ ও মহিলা ভোটার।

ভোটার এলাকার নাম লোধরেগাঁও।

ওয়ার্ড নম্বর: ০৮ ও ০৯। ভোটার এলাকার নাম টাহরখলি,মান্দারী,দাসরেগাঁও,বমিলরেগাঁও, রনবলিয়া, বিতরণ কেন্দ্রের নাম- মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়। বিতরনের তারিখ ১১ নভেম্বর সকল পুরুষ ও মহিলা ভোটার।
শাহমাহমুদপুর ইউনিয়নে কার্ড সংগ্রহ থেকে বাদ পড়া সব ওয়ার্ডের ভোটারদের জন্যে রিজার্ভ ডে ১১ নভেম্বর সকল পুরুষ ও মহিলা ভোটার। বিতরণ কেন্দ্রের নাম- মহামায়া হানাফিয়া উচ্চ বিদ্যালয়।

ইউনিয়নের নামঃ রামপুর ইউনিয়ন

ওয়ার্ড নম্বর: ০১,০২ ও ০৩ । ভোটার এলাকার নাম চাঁন্দরেবাগ,রাড়ীরচর,কামরাঙ্গা,মনিহার। বিতরণ কেন্দ্রের নাম- কামরাঙা সরকারী প্রাথমিক বিদ্যালয়। বিতরণের তারিখ ১৫ নভেম্বর সকল পুরুষ ও মহিলা ভোটার।
ওয়ার্ড নম্বর: ০৪,০৫ ও ০৬। ভোটার এলাকার নাম পাঁচবাড়ীয়া,বড় সুন্দর,দেবপুর,রামপুর। বিতরণ কেন্দ্রের নাম- ছোট সুন্দর এ আলী উচ্চ বিদ্যালয়। বিতরণের তারিখ-১৮ নভেম্বর সকল পুরুষ ও মহিলা ভোটার।

ওয়ার্ড নম্বর: ০৭ ও ০৮।ভোটার এলাকার নাম চরবাকিলা,ছোট সুন্দর,সেকদি পাঁচগাঁও। বিতরণ কেন্দ্রের নাম- ছোট সুন্দর এ আলী উচ্চ বিদ্যালয়।বিতরণের তারিখ-১৯ নভেম্বর সকল পুরুষ ও মহিলা ভোটার।

ওয়ার্ড নম্বর: ০৮ ও ০৯। ভোটার এলাকার নাম আলগী । বিতরণ কেন্দ্রের নাম- ছোট সুন্দর এ আলী উচ্চ বিদ্যালয়। বিতরণের তারিখ-২০ নভেম্বর সকল পুরুষ ও মহিলা ভোটার।

রামপুর ইউনিয়নে কার্ড সংগ্রহ থেকে বাদ পড়া সব ওয়ার্ডের ভোটারদের জন্যে রিজার্ভ ডে ২০ নভেম্বর সকল পুরুষ ও মহিলা ভোটার। বিতরণ কেন্দ্রের নাম-ছোট সুন্দর এ আলী উচ্চ বিদ্যালয়।
ইউনিয়নের নামঃ মৈশাদী ইউনিয়ন

ওয়ার্ড নম্বর: ০১,০২ ও ০৩।ভোটার এলাকার নাম মৈশাদী(১নং ওর্য়াড অংশ),মৈশাদী (২নং ওর্য়াড অংশ),মৈশাদী (৩নং ওর্য়াড অংশ)

বিতরণ কেন্দ্রের নাম- পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়, হামানকর্দি বিতরণের তারিখ ২২ নভেম্বর সকল পুরুষ ও মহিলা ভোটার।

ওয়ার্ড নম্বর: ০৪,০৫,০৬ ও ০৭ । ভোটার এলাকার নাম মৈশাদী(৪নং ওর্য়াড অংশ),মৈশাদী (৫নং ওয়ার্ড অংশ,হামানকর্দি (৬নং ওয়ার্ড অংশ) হামানকর্দি (৭নং ওয়ার্ড অংশ)। বিতরণ কেন্দ্রের নাম- পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়, হামানকর্দি। বিতরণের তারিখ-২৫ নভেম্বর সকল পুরুষ ও মহিলা ভোটার।

ওয়ার্ড নম্বর: ০৮ ও ০৯ । ভোটার এলাকার নাম হামানকর্দি (৮নং ওর্য়াড অংশ),হামানকর্দি (৯নং ওর্য়াড অংশ)
বিতরণ কেন্দ্রের নাম- পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়, হামানকর্দি । বিতরণের তারিখ ২৬ নভেম্বর সকল পুরুষ ও মহিলা ভোটার।

মৈশাদী ইউনিয়নে কার্ড সংগ্রহ থেকে বাদ পড়া সব ওয়ার্ডের ভোটারদের জন্যে রিজার্ভ ডে ২৬ নভেম্বর সকল পুরুষ ও মহিলা ভোটার। বিতরণ কেন্দ্রের নাম- পল্লী মঙ্গল উচ্চ বিদ্যালয়, হামানকর্দি ।

প্রসঙ্গত, স্মার্ট কার্ড নেয়ার সময় ২০০৮ থেকে ২০১২ সাল পর্যন্ত বিতরণকৃত প্লাস্টিক লেমিনেটিং এনআইডি কার্ড সাথে নিয়ে আসতে হবে। ২০১২ সালের পরে যারা ভোটার তালিকায় নিবন্ধিত হয়েছেন, কিন্তু প্লাস্টিক লেমিনেটিং এনআইডি কার্ড পাননি তাদের নিবন্ধনের মূল সস্নিপ সাথে নিয়ে বিতরণ কেন্দ্রে যেতে হবে।

মূল নিবন্ধন সস্নিপ হারিয়ে গেলে উপজেলা নির্বাচন অফিস হতে জাতীয় পরিচয়পত্র নম্বর সংগ্রহপূর্বক বিতরণ কেন্দ্রে আসতে হবে।

যে সকল ভোটার প্লাস্টিক লেমিনেটিং জাতীয় পরিচয়পত্র হারিয়ে ফেলেছেন, তাদেরকে জাতীয় পরিচয়পত্র নম্বর ও সোনালী ব্যাংকের কর্পোরেট শাখায় ট্রেজারী চালানের মাধ্যমে ১-০৬০১-০০০১-১৮৪৭ কোডে ৩শ’ টাকা ও ১-১১৩৩-০০৪০-০৩১১ কোডে ৪৫ টাকা জমা দিয়ে চালানের মূল কপি সাথে নিয়ে আসতে হবে।

ভোটারগণ নিজে সশরীরে উপস্থিত হয়ে ১০ আঙ্গুলের ছাপ এবং চোখের আইরিশের স্ক্যান দিয়ে স্মার্ট জাতীয় পরিচয়পত্র গ্রহণ করতে হবে। একজন ভোটারের স্মার্ট জাতীয় পরিচয়পত্র কোনোভাবেই অন্য কেউ গ্রহণ করতে পারবেন না

এ সময়সূচি নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী পরিবর্তন ও পরিবর্ধন হতে পারে।

একই রকম খবর

Leave a Comment