কচুয়ায় সড়ক দূঘর্টনায় মটর সাইকেল আরোহী নিহত

ইসমাইল হোসেন বিপ্লব,কচুয়া : চাঁদপুরের কচুয়া উপজেলার বাঁচাইয়া এলাকায় কাভারভ্যান ও মটরসাইকেল মর্মান্তিক দূর্ঘটনায় রিপন নামের এক যুবক নিহত ও ইসহাক মিয়া নামের অপর এক যুবক মারাত্মক ভাবে আহত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে কচুয়া-সাচার-গৌরীপুর সড়কের বাচাঁইয়া নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত রিপন উপজেলার মনপুরা গ্রামের রুস্তম আলীর ছেলে ও আহত ইসহাক একই গ্রামের হারুন মিয়ার ছেলে।

সরেজমিনে জানাগেছে,কচুয়ামুখী একটি দ্রুতগামী কাভারভ্যান-সাচার গামী মটর সাইকেলের সাথে মুখোমুখী সংঘংর্ষ হয়। এতে মোটর সাইকেলে থাকা দুজন গুরুতর আহত হলে, স্থানীয় লোকজন ছুঁটে এসে তাৎক্ষনিক তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী বিভাগে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রিপন মারা যায় এবং অপর আহত ইসহাক মিয়াকে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করে। এসম স্থানীয় জনতা ঘাতক কাভারভ্যানটি আটক করলেও চালক-হেলপার পালিয়ে যায় এবং মোটরসাইকেলটি ধোমরে-মোচরে যায়। কচুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আতাউর রহমান ভূঁইয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।

এ ব্যাপারে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা.হামিমা আক্তার জানান, প্রথমে তাদের গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় রিপন মারা যায় এবং অপরজনকে পায়ের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করা হয়েছে।

এদিকে কচুয়া উপজেলার বাঁচাইয়া এলাকায় কাভারভ্যান ও মটরসাইকেল মর্মান্তিক দূর্ঘটনায় নিহত রিপনের মনপুরা গ্রামের বাড়ীতে তার পরিবারের মাঝে শোকের মাতম বইছে।

একই রকম খবর

Leave a Comment