চাঁদপুরে সড়ক নিরাপত্তা বিষয়ে লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার : সড়ক নিরাপত্তা বিষয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে ইউনিফরমধারী স্কাউট, রোভার স্কাউট ও গার্ল গাইডসদের মাধ্যমে মোটরযান চালক, হেলপার, যাত্রী ও পথচারীদের মাঝে লিফটেল বিতরন করা হয়েছে।

বুধবার সকাল ১০ টায় বাসস্ট্যান্ড সম্মুখে বাংলাদেশ রোড এন্ড ট্রান্সফোর্ট অথরটি (বিআরটিএ) এর আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।

তিনি তার বক্তব্যে বলেন, আমরা ট্রাফিক আইন মেনে চলব। তড়িগরি করে রাস্তার মাঝখানে নামব না। নিজেরা সর্তক হবো। অন্যকে সর্তক হবো। সড়কে কারো ভুলে যেন আর প্রান ঝড়ে না পড়ে। সেই ভুল থেকে নিজেদের বেরিয়ে আসতে হবে।

বিআরটিএ এর উপ-পরিচালক শেখ মোঃ ইমরান এর সভাপতিত্বে জেলা ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) নাছির উদ্দিন ভূইয়া, নিসচার জেলা সভাপতি এম এ লতিফ, জেলা সিএনজি মালিক সমিতির সভাপতি ওমর ফারুক, বিআরটিএ এর পরিদর্শক জিয়া উদ্দিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে সড়ক নিরাপত্তা বিষয়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে ইউনিফরমধারী স্কাউট, রোভার স্কাউট ও গার্ল গাইডসদের মাধ্যমে মোটরযান চালক, হেলপার, যাত্রী ও পথচারীদের মাঝে লিফটেল বিতরন করেন অতিথিবৃন্দ ও স্কাউট সদস্যরা।

একই রকম খবর

Leave a Comment