হাইমচরের নীলকমল ইউনিয়নে মানিকের পথসভা ও গণসংযোগ

স্টাফ রিপোর্টার : চাঁদপুরে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়নে দিনভর ব্যাপক গনসংযোগ, পথসভা ও উঠান বৈঠক করেছেন চাঁদপুর-৩ আসনের ধানের শীষের প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক।

মঙ্গলবার সকাল ৮টা থেকে সন্ধ্যা পর্যন্ত হাইমচর উপজেলার নীলকমল উইনিয়নের ঈশানবালা,সিকদার কান্দি, বাঘা সরদার বাজার, সরকার বাজার,ডিয়ারা বাজার,মাঝির বাজার সহ বিভিন্ন্ চরাঞ্চলে গনসংযোগ ও উঠান বৈঠক করেন তিনি। এসময় ধানের শীষে প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিকের আসার খবরে বিভিন্ন চরাঞ্চল থেকে শত শত মানুষ ফুলের মালা দিয়ে প্রিয় নেতাকে বরন করে নেন। এসময় তিনি ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে ভোটারদের সাথে কুশল বিনিময় করেন ও ধানের শীষের ভোট চান।

হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়নে বিভিন্ন বাজারে পথসভা ও উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর ৩ আসনের ধানের শীষের প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, আগামি সংসদ নিবাচনে বিএনপির অংশগ্রহন একটি আন্দোলন স্বরুপ। আমরা মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে চাই। দেশের হারিয়ে যাওয়া গনতন্ত্র উদ্ধার করতে চাই। আওয়ামী লীগ একটা মিথ্যাবাদি দল। তারা বলছে চাঁদপুর হাইমচর নাকি শতভাগ বিদুৎতায়ন হয়েছে। তাহলে নীলকমল ইউনিয়নের মানুষ অন্ধকারে কেন? দেশ নাকি উন্নয়নের জোয়ারে ভাসছে, তাহলে এই ইউনিয়নবাসী স্বাস্থ্য,শিক্ষা ও নিরাপত্তা থেকে বঞ্চিত কেন? ।

আমি নিবাচিত হলে নীলকমলের বিদুৎ এর সমস্যা সমাধান করবো। এ ইউনিয়ন বাসীকে স্থায়ীভাবে নদী ভাঙ্গন থেকে রক্ষায় স্থায়ী সমাধান করবো। এ চরাঞ্চলের মানুষের জন্য একটি হাসপাতাল করবো যাতে তারা হাতের নাগালে চিকিৎসাসেবা নিতে পারে।

তিনি আরো বলেন, আর কাউকে চাঁদপুরের মানুষ ভোট চুরি করতে দিবে না। আগামি ৩০ তারিখ জিবন দিয়ে হলেও মানুষের ভোটধিকার রক্ষা করতে হবে। ভোট কেন্দ্র পাহাড়া দিতে হবে। মনে রাখবেন চোরেরা বল প্রয়োগ করতে চাইবে,কিন্তু আপনারা কাউকে ছাড় দিবেন না।

এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সেলিমুছ সালাম, জেলা যুবদলের সাবেক সভাপতি শাহাজালাল মিশন,হাইমচর উপজেলা বিএনপির সভাপতি আমিন উল্ল্যাহ বেপারী, সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম শফিক, সাবেক সাধারন সম্পাদক সৈয়দ মাষ্টার

নীলকমল ইউনিয়নের সাবে চেয়ারম্যান হাজী ইয়াছিন রতন, হাইমচর উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক প্রফেসার হারুনুর রশীদ, হাইমচর উপজেলা যুবদলের সভাপতি আজিজুল হক বাবুল, সাধারন সম্পাদক জহির মাঝি,সাংগঠনিক সম্পাদক আঃ মান্নান আখন্দ, নীলকমল ইউনিয়ন বিএনপির সভাপতি নাছির মোল্লা, সাধারন সম্পাদক শহিদ সরদার, হাইমচর উপজেলা ছাত্রদল সভাপতি মোঃ সোলেমান মিয়া, সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ আখন্দ, হাইমচর উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি বোরহান উদ্দিন ভুট্রো, সাধারন সম্পাদক মোঃ জহির মিয়াজী প্রমুখ।

একই রকম খবর

Leave a Comment