হাইমচরে বাবা-মাকে মেরে ফেলার ভয় দেখিয়ে শিশু ধর্ষনের অভিযোগ !

স্টাফ রিপোর্টারঃ চাঁদপুর জেলা হাইমচর উপজেলার ২ নং আলগী উত্তর ইউনিয়নের কমলাপুর গ্রামের মৃতঃ আক্কাস আলী ভূইয়ার ছেলে মোঃ শাহজাহান ওরপে টেলু ( ৫০) নামক এক ১২ বছরের শিশু কে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে।

গত ২৩ জানুয়ারী রাতে হাইমচর উপজেলার কমলাপুর গ্রামের অভিযুক্ত শাহজাহান ভূইয়ার বাগানে এ ঘটনাটি ঘটেছে বলে ভিকটিম জানায়।

এ বিষয়ে মেয়েটি ঘটনার বিবরন দিয়ে বলেন, ঐদিন টেলু কাকা পান খেতে আমাদের বাড়িতে আসলে আমার মা বাড়িতে ছিল না ঘাস আনতে গেছিল।

টেলু কাকা পান চাইলে আমার কাকিও বললো পান দিতে। আমি পান আনতে ঘরে গেলে কাকাও ঘরে গিয়ে আমাকে বলে তুই আমার দ্বারে যাবি, তখন আমি বললাম আমার মান সম্মান আছে না। সে আমাকে বললো তুই না গেলে আজ রাতে তোর মা বাবাকে মেরে ফেলবো। আমি কাকাকে বললাম আমার মা বাপে কি দোষ করছে, সে আমাকে বলে তুই না গেলে তোকে মেরে ফেলবো। আমার এশার নামাজের আগে যেতে বলছে। আমি গিয়ে তার দরজায় টুকা দিতাম।

আমি গিয়ে দরজা টুকা দিলে আমাকে ঘরে যেতে আমি যেতে না বললে আমার মূখ চাপা দিয়ে ঘরের ভিতরে নিয়ে যায়। আমাকে পেন খুলতে বললে আমি না খূলায় আমাকে মূখে চাপা দিয়ে বাগানের ভিতরে নিয়ে যায়। আমি বাঁচার জণ্য চিৎকার করতে গেলে আমার মূখে চাপা দিয়ে রাখে। আমি গাছের সাথে খুট দিতে গেলে তার শক্তি সাথে পারিনি।

সে আমার পেন ছিড়ে আমার সাথে খারাপ করছে। আমার বিভিন্ন জায়গায় হাত ও মুখ দিয়েছে। আমি যাতে কারো কাছে না বলি সে জন্য ১ হাজার দিবে বলছে, আমাকে শেষে ৫ শত দিতে চেয়ে আমি নেইনি। আমি প্রশাসনে কাছে এর বিচার চাই। যাতে আর কোন অসহায় গরীব মেয়েদের মান সম্মান না যায়।

এ ব্যাপারের বাবা জানান আমার মেয়ে কে রাতে বাগানে নিয়ে টেলু খারাপ কাজ করছে আমি বিচার চাই।

এ ব্যাপারে শাহজাহান ভূইয়ার জানান, আমি এ ধরনের কোনো কাজ করিনা। আমি এ বিষয়ে কোন কিছু জানিনা। দীর্ঘদিন ধরে আমাদের সম্পত্তি নিয়ে বিরোধ চলছে। একটি পক্ষ আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

কোন প্রমাণ পাইলে আপনারা আমার বিচার করবেন। এর সাথে আমি কোন ভাবে জড়িত না। স্থানীয় লোকজন জানান অসহায় পরিবারটি তাদের ভয়ে আইনের আশ্রয় নিতে পারছে না। প্রশাসন তাদের পাশে থাকলে তাহলে তারা ন্যায় বিচার পাবে।

একই রকম খবর