হাইমচরে সাংবাদিকের গাড়ী পুড়িয়েছে কারা খতিয়ে দেখছে পুলিশ

চাঁদপুর খবর রির্পোট: চাঁদপুরের হাইমচরে মাসুম বিল্লাহ নামে এক সাংবাদিকের মোটর গাড়ী কারা পুড়িয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন শেষে গাড়ী পোড়ানোর বেশ কিছু আলামত সংগ্রহ করে পুলিশ।

গত ১২ মে বৃহস্পতিবার দিবাগত রাতের কোনো এক সময় হাইমচরের দক্ষিণ আলগী দুর্গাপুর ইউনিয়নের চরভাঙা গ্রামে সাংবাদিকের বাড়ীতে প্রবেশ করে দূর্বৃত্তরা গাড়ী পোড়ানোর ঘটনা ঘটিয়েছে।

জানা যায়, মাসুম বিল্লাল নামের ওই সাংবাদিক হাইমচর উপজেলা প্রেসক্লাবের সহ-সাংগঠনিক সম্পাদক ও চাঁদপুরের স্থানীয় দৈনিক সুদীপ্ত চাঁদপুর পত্রিকার হাইমচর প্রতিনিধিসহ আঞ্চলিক বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে সম্পৃক্ত থেকে সাংবাদিকতা করছেন।

মাসুম বিল্লাহ অভিযোগ করেন, অন্যদিনের মতো রাতে তার বসতঘরের পাশে ঝুঁপড়ি ঘরে ব্যবহৃত মোটর গাড়ীটি রেখে যান। গভীর রাতে সেখানে আগুনের লেলিহান শিখা দেখতে পান। এরই মধ্যে মোটরসাইকেলটি পুড়ে ছাই হয়ে যায়। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে বা পেছনে দায়ী আপাতত তা তিনি জানাতে পারেননি। তাই ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনে তিনি প্রশাসনসহ সর্বমহলের সহযোগিতা কামনা করেছেন।

এদিকে হাইমচর উপজেলা প্রেসক্লাব সভাপতি ফারুকুল ইসলাম ও সাধারণ সম্পাদক দীপু পাটোয়ারী এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে বলেন, কীভাবে এমন দুর্ঘটনা ঘটেছে তা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে তদন্ত করে দ্রুত খুঁজে বের করার দাবী জানাচ্ছি।

এ বিষয়ে চাঁদপুরের হাইমচর থানার ওসি আশরাফ উদ্দিন বলেন, ঘটনাটি শুনা মাত্রই ঘটনাস্থলে পুলিশের টিম গিয়েছে। তথ্য উপাত্ত সংগ্রহ শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

একই রকম খবর