হাইমচরে ৫১ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

মোঃ ইসমাইলঃ হাইমচরে ৫১ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। ৩০ মার্চ রাত ৯টায় উপজেলার চরভাঙ্গা গ্রামের আলী আহমেদ রাজা পাটোয়ারীর বাড়ি সামনে থেকে তাকে আটক করে হাইমচর থানা পুলিশ। আটককৃত মাদক ব্যবসায়ী চরভাঙ্গা গ্রামের তাজুল ইসলাম পেদার ছেলে রুবেল পেদা (২৪)।

হাইমচর থানা সূত্রে জানাজায়, হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লার নির্দেশে বিশেষ অভিযান পরিচালনা করেন হাইমচর থানা এসআই মো. শহিদুল্লাহদ ও এএস আই গোলাম খালেকসহ সঙ্গীয় ফোর্স। অভিযান চলাকালীন সময়ে জনতা বাজার টু সাবু মাস্টারের মোড় খালপাড় সংলগ্ন আহমেদ রাজা পাটোয়ারী বাড়ি মসজিদের সামনে মাদক বিক্রির সময় রুবেল পেদাকে আটক করা হয়।

আটককৃত রুবেলের দেহ তল্লাশী করে ৫১ পিচ ইয়াবা পাওয়া যায়। যার মূল্য ২৫ হাজার ৫শত টাকা। আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে চাঁদপুর কোর্টে প্রেরন করা হয়েছে। এর পূর্বেও এ আসামীর বিরুদ্ধে আরও ২টি মাদক মামলা রয়েছে।

হাইমচর থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান মোল্লা জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫১ পিচ ইয়াবাসহ একজনকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তির বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে চাঁদপুর বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

একই রকম খবর