হাইমচর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা

ইসমাইল হোসেন : চাঁদপুরের হাইমচর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মো. নাছির উদ্দিন আহমেদ বলেন, তৃনমূল নেতাদের মতামতের ভিত্তিতেই সম্মেলনের মাধ্যমেই নেতা নির্বাচন করা হবে। অনুপ্রবেশকারিরা দলের কোন পদ পাবে না।

তিনি বলেন, স্বাধীনতার পক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামীলীগ বেশ সুনাম নিয়ে দেশের উন্নয়নের স্বার্থে নিরলশ পরিশ্রম করে যাচ্ছে। কোন অনুপ্রবেশ কারির কারনে দলের ভাব মূর্তি নষ্ট হবে তা মেনে নেয়া যাবে না। দেশ আজ উন্নয়নে ভরপুর। এই উন্নয়নের বার্তা তৃনমূলে পৌছে দিতে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। হাইমচরে আওয়ামীলীগের নেতাদের মধ্যে পদপদবী নিয়ে দ্বিমত থাকলেও আজকের বর্ধিত সভা প্রমান করে হাইমচর উপজেলা আওয়ামীলীগ এক ও অভিন্ন। এই ঐক্য ধরে রাখতে আগামী দিনে সম্মেলনের মাধ্যমেই ইউনিয়ন এবং থানা আওয়ামীলীগের নেতৃত্ব তৈরি করা হবে। হাইমচরের দায়িত্ব প্রাপ্ত জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ডা. জেআর ওয়াদুদ টিপু ভাইয়ের সাথে আলোচনা করেই হাইমচর উপজেলা আওয়ামীলীগের সকল কার্যক্রম পরিচালনা করা হবে।

শনিবার উপজেলা ডাকবাংলো মাঠে সকাল ১০টা হতে শুরু হওয়া বর্ধিত সভায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. মোতালেব জমাদারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ানম্যান মো. নূর হোসেন পাটওয়ারীর পরিচালনায় বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, উপজেলা আওয়ামীলীগ উপদেষ্টা সদস্য আলহাজ্ব শাহাদাত হোসেন মাষ্টার, সহ-সভাপতি হুমায়ুন প্রধানিয়া, মো. শাহজান মিয়া, প্রচার সম্পাদক মুনচুর আহমেদ পাটওয়ারী, সহ-সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান,

আওয়ামীলীগ সদস্য আ. সাত্তার গাজী, হাবিবুর রহমান বেগ, চরভৈরবী ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আহমেদ আলি মাষ্টার, নীলকমল ইউনিয়ন সভাপতি বাচ্চু মোল্লা, দক্ষিন আলগী ইউনিয়ন সভাপতি আহমেদ রাজা পাটওয়ারী, উত্তর আলগী ইউনিয়ন সম্পাদক বাচ্চু মিয়া খাঁন, হাইমচর ইউনিয়ন আওয়ামীলীগ সম্পাদক ওচমান প্রধানিয়া, গাজিপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাবিবুর রহমান গাজি। এসময় থানা, ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

একই রকম খবর