হাইমচর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

মো:ইসমাইল হাইমচর : চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেছেন, তৃণমূল নেতাকর্মীদের ভালোবাসার মানুষ হলেন জননেত্রী শেখ হাসিনা। জনগণের নেতা সবাই হতে পারেন না। জনগণের নেতা হওয়া কঠিন।

তিনি বলেন, শেখ হাসিনা বাংলার মানুষের চেহারায় নিজের পিতামাতাকে খুঁজে বেড়ান। তাই তিনি দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষের খবর নেন। যখন কোনো সাধারণ মানুষের মুখে খাবার ওঠে, তখন তিনি মনে করেন তার পিতামাতার মুখে খাবার উঠছে। সবসময়ই তিনি চিন্তা করেন কীভাবে দেশের উন্নয়ন করা যায়। আজ দেশের প্রত্যেকে সাংবিধানিক অধিকার অন্ন, বস্ত্র ও বাসস্থান পাচ্ছেন।

শনিবার (১০ ডিসেম্বর) বিকেলে চাঁদপুরের হাইমচর উপজেলা সদরের আলগী দুর্গাপুর উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
হুইপ স্বপন বলেন, একজন জনপ্রতিনিধি হচ্ছেন জনগণের চাকর। জনপ্রতিনিধি কখনও জনগণের প্রভু হতে পারে না। সবাইকে সম্মান করতে হবে। নিজেকে বড় মনে করলে হবে না। অহংকার মানুষকে ধ্বংস করে দেয়।

তিনি বলেন, এখন থেকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনের জন্যে কাজ করতে হবে। নেত্রী যেমন আপনাদের উন্নয়ন করেছেন, তেমনি নেত্রীকে আপনাদের দেওয়ার দায়িত্ব রয়েছে। বৃহত্তর স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি হুমায়ুন কবির প্রধানিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর হোসেন পাটওয়ারীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

সম্মেলন উদ্বোধন করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি নাছির উদ্দিন আহমেদ। প্রধান আলোচকের বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, যুগ্ম সাধারণ সম্পাদক আহসান উল্লাহ আখন্দ প্রমুখ।

একই রকম খবর