হাইমচর উপজেলা নির্বাচনে নূর হোসেন পাটোয়ারীকে দলীয় মনোনয়ন প্রদান

সাইদ হোসেন অপু চৌধুরীঃ হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্র থেকে নূর হোসেন দলীয় মনোনয়ন পাওয়ায় দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভা করেছে চাঁদপুর জেলা আওয়ামীলীগ।

মঙ্গলবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ। তিনি তার বক্তব্যে বলেন ,সাধারণ মানুষের মৌলিক চাহিদা সেটা বর্তমান সরকার পূরণ করতে সক্ষম হয়েছে। আওয়ামী লীগের অর্জন সাধারন মানুষকে বুঝাতে হবে।

সাধারণ মানুষের জন্য আমরা রাজনীতি করি, হাইমচরে আওয়ামীকে বিজয়ী করতে হবে। আমরা কেন্দ্রে নাম দিয়েছি, জননেত্রী শেখ হাসিনা সকল কিছু যাচাই বাছাই করেই আওয়ামী লীগ থেকে নূর হোসেনকে দলীয় মনোনয়ন দিয়েছে। হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে নূর হোসেন পাটোয়ারী দলের জন্য শ্রম এবং মানুষের উন্নয়ন করেছেন বলেই মনোনয়ন পেয়েছেন।

আগামী ১৩ জানুয়ারি নৌকার প্রার্থী নূর হোসেনকে  বিপুল ভোটে বিজয়ী করবো। সেই লক্ষ্যেই আমাদেরকে কাজ করতে হবে। আমরা চাই ঐক্যবদ্ধ একটি শক্তি, যার মাধ্যমে দলকে এগিয়ে নিয়ে যাবে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলালের পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুর রশিদ সরদার, দপ্তর সম্পাদক শাহ আলম মিয়া, শ্রম বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম মিয়াজী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী আরশাদ মিয়াজী, জেলা যুবলীগের যুগ্ন আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল, সদস্য মাইনুল হায়দার চৌধুরী, পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম, ইকবাল হোসেন বাবু পাটোয়ারী, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহ্বায়ক এম এ হাসান লিটন প্রমুখ।

সবশেষে হাইমচর উপজেলা পরিষদ নির্বাচনে নূর হোসেন  পাটওয়ারীকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন তুলে দেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নাঈম পাটোয়ারী দুলাল।

একই রকম খবর