হাইমচর চরভৈরবী ইউপিতে বিদ্যুতায়ন উদ্বোধন ও সমাবেশ

মো. ইসমাইল, হাইমচর থেকে : হাইমচর উপজেলার ৬নং চরভৈরবী ইউনিয়নে পল্লী বিদ্যুৎ সংযোগ উদ্বোধন কালে প্রধান অতিথি  সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সরকার গঠন করার পর সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে। এ সরকারের আমলে হাইমচরে নদী ভাঙ্গন রোধ প্রকল্প, রাস্তাঘাট, ব্রিজ কালর্ভাট, আশ্রয়ন প্রকল্প, মেঘনার চরে অর্থনৈতিক জোন, পর্যটন কেন্দ্রসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। হাইমচরকে নদী ভাঙ্গনের হাত থেকে রক্ষা করায় হাইমচরের জনগণ নদী ভাঙ্গনের দুঃচিন্তা করতে হচ্ছে না, এখন রাতে শান্তিতে ঘুমাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগে প্রত্যেকের ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন। হাইমচরে আরো উন্নয়নের জন্য আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

বুধবার (৩১ অক্টোবর) বিকেল ৪টায় হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নে বিদ্যুৎ সংযোগ উদ্বোধন ও জনসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আপনারা আমাকে নৌকায় ভোট দিয়ে সেবা করার সুযোগ দিয়েছেন। আমি আপনাদের সেবা করা জন্য চেষ্টা করেছি, কতটুকু পেরেছি তা আপনারাই দেখছেন। আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে পুনরায় সেবা করা জন্য আপনাদের ভোট ও দোয়া কামনা করছি। আজকের এই বিদ্যুৎ সংযোগ উদ্বোধন ও জনসভায় রুপান্তিরিত হওয়ায় আমি খুবই কৃতজ্ঞ জানাচ্ছি হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী ও হাইমচরের জনগণকে।

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আহম্মদ আলী মাষ্টারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহেল হাওলাদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ আবু নাঈম পাটওয়ারী দুলাল , হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী, উপজেলা যুবলীগ আহবায়ক জাহাঙ্গীর হোসেন বেপারী প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা নির্বাহী কর্মকর্তা সমর কান্তি বসাক, হাইমচর থানা অফিসার্স ইনর্চাজ শেখ মুহসীন আলম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী, হাইমচর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এস এম কবির, মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তা শেপালী, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানাজার মোঃ আবু তাহের,  উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি হুমায়ুন প্রধানিয়া,সহ সভাপতি এম এ বাসার, হুমায়ুন পাটওয়ারী, সাংগঠনিক সম্পাদক জি এম জাহিদ, দপ্তর সম্পাদক মাকসুদ আলম খান, উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক এস এম আল মামুন সুমন সহ উপজেলা ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের নেতৃবৃন্দ ।

পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নূর হোসেন পাটওয়ারী নেতৃত্বে চরভৈরবীতে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এস এম কবির নেতৃত্বে বিশাল মিছিল সহকারে সমাবেশ যোগদান করেন।এছাড়া সাবেক পররাষ্ট্রমন্ত্রী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ভবন, বিভিন্ন রাস্তাঘাট , ভূমি অফিস ভবন,ব্রিজ কালর্ভাট ভিত্তি স্থাপন করেন।

একই রকম খবর

Leave a Comment