হাজীগঞ্জে ইউএনওকে বিদায় সংবর্ধনা

স্টাফ রির্পোটার : চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার হাজীগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা চেয়ারম্যান গাজী মো. মাঈনুদ্দিনের সভাপতিত্বে ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিদায়ী অতিথি হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, এই উপজেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীদের সহযোগিতা কখনও ভুলার মতো না।

তিনি বলেন, হাজীগঞ্জ উপজেলা পরিষদের ক্ষমতাশীলরা কিংবা কোনো রাজনীতিবীদ কখনও তার কাছে অনৈতিক কোনো আবদার নিয়ে আসেনি। এতে সকলের কাছে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান তিনি।

অনুষ্ঠানে এক আবেগগণ মুহূর্ত সৃষ্টি হয়। ওই সময় অনুষ্ঠানে বক্তৃতা করেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মির্জা সিউলি পারভিন মিলি, সহকারী কমিশনার ভূমি মেহেদী হাসান মানিক, হাজীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ, ২নং বাকিলা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান, ১০নং গন্ধব্যপুর ইউনিয়নের চেয়ারম্যান গিয়াস উদ্দিন বাচ্চু প্রমুখ।

এর পর অনুষ্ঠানে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারকে ফুল ও বিদায় সংবর্ধনা তুলে দেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে ওই সময় উপজেলা পরিষদের সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীরা ও উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

একই রকম খবর