হাজীগঞ্জে গোসল করতে গিয়ে দুই শিশুর করুণ মৃত্যু

হাবিবুর রহমান, হাজিগঞ্জ: চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় গোসল করতে গিয়ে দুটি শিশুর করুন মৃত্যুর সংবাদ পাওয়া গেছে ।
হাজিগঞ্জ থানা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায় পৌরসভার ৭ নং ওয়ার্ড টোরাগড় গ্রামের সরকার বাড়ির রানা ব্যাপারীর ছেলে মোহাম্মদ সাইদুল ইসলাম ( ৬ )ও একই উপজেলার ১০ নং ইউনিয়নের গন্ধর্ব্যপুর হোটনী গ্রামের দিদার আলমের মেয়ে আতিয়া (৩)নামের দুই শিশু পানিতে ডুবে করুণ মৃত্যু হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিশু সাইদুল হাসান তার পরিবার ও বাড়ির লোকজনের অগোচরে সকালে সম বয়সীদের সাথে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায়। অনেক খোঁজাখুঁজির পর পাওয়া না গেলে পরে পানির নীচ থেকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

একই দিন সকালে উপজেলার ১০নং গন্ধব্যপুর ইউনিয়নের হোটনি পূর্ব সর্দার বাড়ির দিদার আলমের শিশু কন্যা আতিয়া পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে যায় । পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ও মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও থানা সুত্রে জানা যায় বিগত কয়েক বছরের তুলনায় এ বছরই পানিতে ডুবে শিশুর মৃত্যুর সংখ্যা অনেক বেশি। তাই অভিভাবকদেরকে সচেতন থাকার জন্য পরামর্শ প্রদান করা হয়।

একই রকম খবর