হাজীগঞ্জে ছোট ভাই হত্যা মামলার প্রধান আসামী বড় ভাই নজরুল গ্রেফতার

হাবিবুর রহমান: হাজিগঞ্জ, চাঁদপুর প্রতিনিধি, চাঁদপুরের হাজীগঞ্জে ছোট ভাই হত্যা মামলার প্রধান আসামি বড় ভাই নজরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে।

জানা যায় গত ১৮ এপ্রিল হাজীগঞ্জ উপজেলা পরিষদ জামে মসজিদের মুয়াজ্জিন হাফেজ মাওলানা মুহাম্মদ সেলিম পারিবারিক কলহের জেরে কথা কাটা কাটির এক পর্যায়ে বড় ভাই নজরুল তারবুকে আঘাত করা হলে সেলিম গুরুতর আহত হয় পড়ে। সেখান থেকে তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে আলীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

সেদিনের পর থেকেই ঘাতক নজরুল ইসলাম পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল ভোরে হাজীগঞ্জ উপজেলার হাড়িয়াইন এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

নিহত সেলিমের স্ত্রী বাদী হায়ে তিনজনকে আসামী করে হাজীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার অভিযোগে নজরুল ইসলামকে প্রথম আসামি করা হয়।

ঘটনার বর্ণনা দিয়ে নিহত সেলিমের মেয়ে আয়েশা জানান, ১৮ এপ্রিল রবিবার সকালে তাদের বাড়ী মাপার জন্য শালিশি বৈঠক হওয়ার কথা ছিল। সকালে চাচা নজরুল ও বাবার জেঠাতো ভাই সেরাজুল ইসলামের ছেলে সোলায়মানদের শালিশিগণ আসে। তাদের পক্ষে কেউ না থাকায় বাবার সাথে নজরুল ও সোলায়মানের ঝগড়া হয়। এক পর্যায়ে প্রকাশ্যে লাঠি দিয়ে তার বাবাকে আঘাত করে নজরুল। ওইসময় সোলায়মান বাবার মুখে থাপ্পড় মারে। এতে বাবা ঘটনাস্থলে জ্ঞান হারান তার বাবা।

মামলার তদন্ত কর্মকর্তা আই ও গোপী দাস বলেন, ঘটনার পর থেকে বড় ভাই নজরুল ও তার ভাবীসহ আসামীরা পলাতক ছিলেন। আমরা সংবাদ পেয়ে বৃহস্পতিবার ভোরে প্রধান আসামি নজরুল ইসলামকে আটক করতে সক্ষম হয়েছি। দুপুরবেলা তাকে জেলহাজতে প্রেরণ করা হয়।

হাজীগঞ্জ থানার ওসি তদন্ত মো. ইব্রাহী খলিল গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। থানা সূত্রে জানা যায় অপর আসামিদের আটক করার প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

একই রকম খবর