হাজীগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৬ ডাকাত আটক

সাইফুল ইসলাম সিফাত: চাঁদপুরের হাজীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত চক্রের ৬ সদস্যকে আটক করেছে পুলিশ।

গত মঙ্গলবার গভীর রাতে হাজীগঞ্জ উপজেলার পাতানিশ নামক স্থানে হাজীগঞ্জ-গৌরিপুর সড়কের পাশে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও একটি পিকআপসহ তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো চাঁদপুর জেলার হাজীগঞ্জ সদর ইউনিয়নের সুদিয়া হাজী বাড়ীর আনোয়ার হোসেনের ছেলে মো. খাজা প্রকাশ মহিউদ্দিন, পৌরসভাধীন ১১নং ওয়ার্ড রান্ধুনীমুড়া গ্রামের মহিউদ্দিন বেপারী বাড়ীর মনিরের ছেলে আক্রাম হোসেন শান্ত, একই বাড়ীর মৃত আব্দুল মান্নানের ছেলে লিটন ও কালোচোঁ দক্ষিণ ইউনিয়নের ওড়পুর নোয়াপড়া গ্রামের মৃত ইদ্রিস ভুইয়ার ছেলে মো. এরশাদ ভূইয়া, নোয়াখালি জেলার বেগমগঞ্জ উপজেলার রফিকপুর গ্রামের রুহুল আমিনের ছেলে বেলাল, একই জেলার কোম্পানীগঞ্জ উপজেলার চরপার্বতীপুর গ্রামের আমজাত চেরাং বাড়ীর নুরুল ইসলামের ছেলে ইলিয়াছ।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, কিরিচ ও ধারালো অস্ত্র নিয়ে ডাকাতির উদ্দেশ্যে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের পাশে পাতানিশ নামক স্থানে পিকআপ নিয়ে সংঘবদ্ধ হয়। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদের আটক করা হয়। আসামীরা জেলার বিভিন্ন স্থানে গরু চুরির সাথেও জড়িত।

আটককৃতদের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার আদালতের মাধ্যমে আসামীদের কারাগারে প্রেরণ করা হয়েছে।

একই রকম খবর