হাজীগঞ্জে নির্মাণ শিল্পীদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত

বিশেষ প্রতিনিধি : হাজীগঞ্জে বিল্ডিং নির্মাণে কেমিক্যাল ব্যবহারের গুরুত্ব ও প্রয়োজনীয়তা সম্পর্কে এবিসি কনস্ট্রাকশন কেমিক্যাল কোম্পানি লিমিটেডের আয়োজনে নির্মাণশিল্পীদের নিয়ে রোববার সন্ধ্যায় নার্গিস ফুড ভ্যালিতে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির ছিলেন এবিসি কনস্ট্রাকশন কেমিক্যাল কোম্পানীর উপদেষ্টা ও চাঁদপুর পলিটেকনিক ইনস্টিটিউট এর কনস্ট্রাকশন বিভাগের প্রধান প্রকৌশলী মো. খোরশেদ আলম খান।

কর্মশালায় ভবন নির্মাণ কাজে কেন কেমিক্যাল ব্যবহার করা প্রয়োজন এই বিষয়ে স্লাইড প্রদর্শনের মাধ্যমে বিস্তারিত তথ্য তুলে ধরেন এবিসি কনস্ট্রাকশন কেমিক্যাল কোম্পানীর জেনারেল ম্যানেজার- প্রকৌশলী মো. মনির হোসাইন।

খায়রুল আলমের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন কোম্পানীর বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের (ম্যানেজার জোন-৫) রাজেশ মহাজন। বিশেষ অতিথি ছিলেন চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরাম এর সহ-সভাপতি সাংবাদিক মুনাওয়ার কানন।

কর্মশালার শেষ পর্যায়ে র্যাফেল ড্র পরিচালনা করেন এবিসি কনস্ট্রাকশন কেমিক্যাল কোম্পানীর বিজনেস ডেভেলপমেন্ট বিভাগের সিনিয়র এক্সিকিউটিভ মো. রাকিব পাটওয়ারী। অংশগ্রহনকারী নির্মাণশিল্পীদের মাঝে রাতের খাবার পরিবেশন ও গিফট বিতরণ করা হয়।

একই রকম খবর