হাজীগঞ্জে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন উদ্বোধন

হাবিবুর রহমান, হাজীগঞ্জ : চাঁদপুর থেকে: হাজিগঞ্জ শাহরাস্তির সাংসদ ও সাবেক সফল স্বরাষ্ট্রমন্ত্রী মেজর অব: রফিকুল ইসলাম বীর উত্তম এমপি বলেছেন ধর্মীয় শিক্ষার পাশাপাশি নিজেদেরকে জ্ঞান-বিজ্ঞান শিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলার মাধ্যমে বিকশিত করতে হবে ।তবে আমাদের এই শিক্ষায় সফলতা আসবে। তাছাড়া শিক্ষাজীবন শেষ করে মানব কল্যাণে নিজেদেরকে নিয়োজিত করার উদ্যোগ নিতে হবে।

গতকাল চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলাধীন বলাখাল এন এম এন আলীম মাদ্রাসার একাডেমিক ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন ।

বলাখাল নূরে মদিনা নেছারিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মাহবুবুল হাসান এর শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে উদ্বোধন অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন বতু । মাদ্রাসা পরিচালনা পর্ষদের সভাপতি মোঃ জুলফিকার আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন হাজিগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম, অফিসার ইনচার্জ জোবায়ের সৈয়দ, জেলা আওয়ামী লীগের অর্থসম্পাদক আসান হাবিব অরুন, জেলা পরিষদের সাবেক সদস্য জসীম উদ্দীন সহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ,ছাএলীগ অন্যান্য সহযোগী দলের নেতৃবৃন্দ এবং মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থীসহ এলাকার সুধীজন। মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

অনুরূপভাবে বলাখাল জেএন হাই স্কুল এন্ড কারিগরি কলেজের একাডেমিক ভবন ও বলাখাল চন্দ্রবান বালিকা উচ্চ বিদ্যালয় এর বহুতলা ভবনের শুভ উদ্বোধন করা হয়।

 

একই রকম খবর