হাজীগঞ্জে ৭২ চেয়ারম্যানসহ ৫৯৮ প্রার্থীর মনোনয়ন দাখিল

স্টাফ রির্পোটার : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে হাজীগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ৭২, সংরক্ষিত (নারী) পদে ৯০ ও সাধারণ সদস্য পদে মোট ৪ শত ৩৬ জন মনোনয়ন ফরম দাখিল করা হয়েছে।

২৫ নভেম্বর বৃহস্পতিবার পর্যন্ত স্ব স্ব দায়িত্ব প্রাপ্ত রিটানিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেন।

উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেল পর্যন্ত চেয়ারম্যান পদে ৭২ জন, সংরক্ষিত (নারী) সদস্য পদে ৯০ জন ও সাধারণ সদস্য পদে ৪শ ৩৬ জন মনোনয়নপত্র উত্তোলন করা হয়েছে। এসব প্রার্থীরা তারা তাদের ইউনিয়নের দায়িত্ব প্রাপ্ত রিটানিং অফিসারের কার্যালয়ে কর্মী-সমর্থক নিয়ে মনোনয়ন উত্তোলন ও দাখিল করেন।

এই ১১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার প্রার্থীরা হলেন, ১নং রাজারগাঁও আ. হাদী মিয়া, ২ নং বাকিলা হাবিবুর রহমান লিটন, ৩ নং কালচোঁ উত্তর মানিক হোসেন প্রধানীয়া, ৪ কালচোঁ দক্ষিণ ইউনিয়নে আক্তার হোসেন মিকন, ৫নং হাজীগঞ্জ সদরে আলহাজ্ব সফিকুর রহমান মীর, ৬নং বড়কূল পূর্ব আহসান হাবিব, ৭নং বড়কূল পশ্চিম বীর মুক্তিযোদ্ধা মনির হোসেন গাজী, ৮ হাটিলা পূর্ব ইউনিয়নে মোস্তফা কামাল, ৯নং গন্ধর্ব্যপুর উত্তর কাজী নুরুল রহমান বেলাল, ১০ নং গন্ধর্ব্যপুর দক্ষিণ ইউনিয়নে গিয়াসউদ্দিন বাচ্চু ও ১১ নং হাটিলা পশ্চিম ইউনিয়নে মজিবুর রহমানের প্রস্তাব সমর্থকরা রিটানিং কর্মকর্তার বরাবর দাখিল করেন।

রিটানিং এর দায়িত্ব পালন করছেন, উপজেলা নির্বাচন অফিসের কর্মকর্তা ওবায়েদুর রহমান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. গোলাম মোস্তফা, উপজেলা প্রকৌশলী মো. রেজওয়ানুর রহমান ও প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. মো. জুলফিকার আলী।

গত কয়েক দিনে দেখা গেছে, ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে উপজেলা এবং নির্বাচনী এলাকাগুলো প্রার্থীদের পদচারণা এক উৎসবে রুপ নিয়েছে। এমনকি প্রার্থীরা মনোনয়ন উত্তোলন করেই জনসাধারণের সাথে কুশল বিনিময় করে দোয়া চেয়ে নিচ্ছেন। দলীয় মনোনয়ন ও প্রার্থীরা প্রতীক পাওয়ার পর পরই এমন উৎসবের দেখা যায়।

 

একই রকম খবর