হাজীগঞ্জ উন্নয়ন মেলার স্টল পরিদর্শনে সচিব শাহ কামাল

স্টাফ রিপোর্টার : ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের সচিব শাহ্ কামাল বলেছেন বাংলাদেশের দ্রুত উন্নয়ন দেখে বিশ্ব বিস্মিত। গত ১০ বছরে দেশের আমুল পরিবর্তন হয়েছে। বিশ্বের অন্যান্য উন্নয়নশীল রাষ্ট্র এখন বাংলাদেশকে অনুসরণ করছে। শনিবার বিকেলে চাঁদপুরের হাজীগঞ্জে ৪র্থ উন্নয়ন মেলার স্টল পরিদর্শনকালে তিনি একথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, গত ১০ বছরে দেশের সকল সেক্টরে ব্যাপক উন্নয়ন হয়েছে। রাস্তা-ঘাট, ব্রীজ-কালভার্ট, বিদ্যুৎ, গ্রামীণ সড়ক সব জায়াগাতেই উন্নয়নের হয়েছে।

তিনি বলেন, এতো উন্নয়নের একমাত্র কারণ হলো সরকার সকল কাজের জবাব দিহিতা আছে। সকল কাছে সমন্বয় আছে। আর বড় কথা হলো উন্নয়ন করার জন্য ইচ্ছা থাকতে হয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এর পূর্বে তিনি কচুয়া ও শাহরাস্তি উপজেলার উন্নয়ন মেলার স্টল পরর্দশন করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ অধ্যাপক আবদুর রশিদ মজুমদার, উপজেলা নির্বাহী অফিসার বৈশাখী বড়ুয়া, সহকারী কমিশনার (ভ‚মি) জিয়া উল ইসলাম চৌধুরী, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ রোটা. আহসান হাবিব অরুন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. আনোয়ারুল আজিম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিম দিপু, আওয়ামীলীগ নেতা আহসানউল্যাহ, মোস্তফা কামাল প্রমূখ।

একই রকম খবর

Leave a Comment