হাজীগঞ্জ ও শাহরাস্তিতে প্রকৌশলী মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরণ

চাঁদপুর খবর রির্পোট : চাঁদপুরের হাজীগঞ্জ ও শাহরাস্তি গ্রামাঞ্চলে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে স্বাস্থবিধি মেনে প্রকৌশলী মোহাম্মদ হোসাইনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৮-জানুয়ারি) বিকালে জেলার শাহরাস্তি উপজেলার দোয়াভাঙ্গায় এবং হাজীগঞ্জ উপজেলার টোরাগড় অঞ্চলে দুস্থ-সুবিধাবঞ্চিত নারী, পুরুষ ও শিশুদের মাঝে স্বাস্থবিধি মেনে কম্বল তুলে তুলে দেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, আন্তর্জাতিক জ্বালানি বিশেষজ্ঞ, পাওয়ার সেলের মহাপরিচালক ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন বলেন “অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব “মানুষ মানুষের জন্য। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীত বস্ত্র বিতরণ অসহায় মানুষের প্রতি করুণা নয়,তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত।

বিতরণকালে শাহরাস্তি দোয়াভাঙ্গায় উপস্থিত ছিলেন শাহরাস্তি পৌরসভার সাবেক মেয়র মো. মোশারফ হোসেন মুশু পাটোয়ারী, আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ্ব আনোয়ার হোসেন বতু মিয়াজী শাহরাস্তি উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মুকবুল চোধুরী, আওয়ামীলীগ নেতা মিরণ বিএসসি, হুমায়ন কবির হিরু, ইমন, ফিরোজ মাষ্টার, ছাত্রলীগ নেতা নেছার আহম্মেদ পাটোয়ারী, মহিনউদ্দিন, লিটন ও অলক প্রমুখ।

একই রকম খবর