হানারচর ইউপি চেয়ারম্যানের ছেলে ও ভাইয়ের উপর হামলা

স্টাফ রিপোর্টার।। চাঁদপুর সদর উপজেলার ১৩ নং হানারচর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সাত্তার রাড়ির ছেলে সাদ্দাম রাড়ি (৩৫) ও বড় ভাই আব্দুল কাদের রাডির উপর হামলার অভিযোগ পাওয়া গেছে।

জানা যায়, ১২ মে বুধবার দুপুরে পরিষদের বিভিন্ন বিষয় নিয়ে ইউপি চেয়ারম্যান সাত্তার রাড়ি সাথে ইউপি সদস্য আবুল কালাম কালু , হালিম বেপারী, আবুল খায়ের ও কাদির মিজির কথা কাটাকাটি হয়। এবং এসব শুনে চেয়ারম্যান সাত্তার রাড়ির ছেলে সাদ্দাম রাড়ি ও বড় ভাই আব্দুল কাদের রাড়ি পরিষদে গেলে ইউপি সদস্য আবুল কালাম কালুর নেতৃত্বে ইউপি সদস্য হালিম বেপারী, আবুল খায়ের ও কাদির মিজি তাদের উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। পরে স্বজনরা তাদের উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে আসে।

এবং এ ঘটনায় আব্দুল কাদের রাড়ি প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলেও সাদ্দাম রাড়ি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে আহত সাদ্দাম রাড়ি বলেন , পরিষদের ভিতরে কথা কাটাকাটি শুনে আমরা সেখানে এগিয়ে গেলে ইউপি সদস্য আবুল কালাম কালুর নেতৃত্বে ইউপি সদস্য হালিম বেপারী, আবুল খায়ের, কাদের মিজি ও তাদের লোকজন আমাদের উপর দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়।

ইউপি চেয়ারম্যান সাত্তার রাড়ি বলেন, পূর্বপরিকল্পনা অনুযায়ী ইউপি সদস্য আবুল কালাম কালুর নেতৃত্বে আমার ছেলে ও ভাইয়ের উপর হামলা চালানো হয়েছে।
তবে এ বিষয়ে যোগাযোগের জন্য ইউপি সদস্য আবুল কালাম কালুর ব্যবহৃত নাম্বারে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।

একই রকম খবর