হামানকর্দ্দি নিবাসী ১৩৫ বছরের বৃদ্ধ মোফাজ্জল গাজীর জানাযা সম্পন্ন

চাঁদপুর খবর রিপোর্ট : চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নস্থ দ: হামানকর্দ্দি নিবাসী ১৩৫ বছরের বৃদ্ধ মোফাজ্জল গাজী জানাযা গতকাল শুক্রবার (১৬ অক্টোবর) সম্পন্ন হয়েছে।জানাজায় বিপুল সংখ্যক ধর্মপ্রান মুসুল্লীগন অংশ গ্রহন করেন ।

এ মানুষটি ছিল এলাকার মানুষের কাছে পীরের মত। প্রায় ১৩৫/১৩৭ বছর বেঁচে ছিলেন নিরোগ দেহে।এলাকার মানুষের মুখে মুখে তাঁর প্রশংসা। চাঁদপুর সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সালাউদ্দিন জিন্নাহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাস্টার্সে জানান, হামানকর্দ্দি নিবাসী ১৩৫ বছরের এ মুরুব্বির মৃত্যু সংবাদ শুনে থেকে গেলাম জাকির মাস্টারের বাড়িতে। বিকালে জানাজা দিয়ে আসলাম। মৃত্যুর অনেক আগেই পরিবার বর্গকে জানিয়ে দিলেন, আমার মৃত্যু হবে শুক্রবার সকালে। তাই হলো।

স্থানীয় ইমাম সাহেব এ কথা বলে কেঁদে ফেললেন। আরো অনেক অলৌকিক বিষয় তুলে ধরলেন তিনি। মৃত্যুর সময় তাসবিহ হাতে জিকির করছিলেন। বিগত অর্ধ শতাব্দী ধরে কেউ মসজিদের বাইরে নামাজ পড়তে দেখেননি। আলহামদুলিল্লাহ, একজন ভালো মানুষের জানাজায় অংশ গ্রহন করতে পেরেছি। আল্লাহ তুমি শতবর্ষি মহান মানুষটিকে ক্ষমা করে দিও এবং তাঁর উসিলায় আমাদেরকেও মাপ করো। আমিন।
শোক প্রকাশ

৬নং মৈশাদী ইউনিয়নস্থ দ: হামানকর্দ্দি নিবাসী ১৩৫ বছরের বৃদ্ধ মোফাজ্জল গাজীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও শাহথলি কামিল মাদ্রাসার গভর্নিং বডির সহসভাপতি সোহেল রুশদী । তার শোকাহত পরিবারের প্রতিও সমবেদনা জানান তিনি ।

 

একই রকম খবর