চাঁদপুর সদর হাসপাতাল পরিদর্শনে নির্বাহী ম্যাজিস্ট্রেট

স্টাফ রিপোর্টার : আড়াই শ’ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে হঠাৎ পরিদর্শনে গেলেন জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা সুলতানা খান হিরা মণি।

তিনি বুধবার (২৪ অক্টোবর) দুপুরে হাসপাতালে যান। এসময় তিনি হাসপাতালের জরুরি বিভাগ, বিভিন্ন ওয়ার্ড ঘুরে দেখেন। রোগীদের স্বাস্থ্যসেবার ক্ষেত্রে কতটুকু সেবা প্রদান করা হয়, হাসপাতালের পরিবেশ কতটুকু সাস্থ্যসম্মত ও পরিস্কার পরিচন্নতা আছে সেদিকটাও পরিদর্শন করেন এবং সে বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সাথে আলাপ আলোচনা করেন।

এ সময় হাসপাতালের তত্বাবধায়ক ডা. আনোয়ারুল আজিম, আবাসিক মেডিকেল অফিসার (আর এম ও) ডা. সুজাউদ্দৌলা রুবেলসহ হাসপাতালের অন্যান্য চিকিৎসকরা উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা সুলতানা খান হিরা মণি জানান, হাসপাতালের চিকিৎসাসেবা কেমন দেয়া হয় এবং পরিস্কার পরিছন্নতা কতটুকু তা দেখার জন্য তিনি হঠাৎ পরিদর্শন করতে যান। তবে এটি কোন ভ্রাম্যমাণ আদালত কিংবা অভিযান নয়।

তিনি আরো জানান, হাসপাতালে রোগীদের চিকিৎসাসেবার ক্ষেত্রে সর্বদিকে যাতে তার মান আরো বৃদ্ধি করা হয় সে জন্য হাসপাতাল কর্তপক্ষের সাথে বিষয়টি সমন্বয় করা হয়েছে। এবং হাসপাতাল কর্তপক্ষ বলেছেন এভাবে যদি প্রশাসনের লোকজন মাঝে মাঝে হাসপাতালের বিষয়ে খোঁজখবর নেন তাহলে অনেক কিছুরই আরো পরিবর্তন ঘটবে।

একই রকম খবর

Leave a Comment