কচুয়ায় ১০ প্রার্থীর মনোনয়নপত্র জমা

ইসমাইল হোসেন বিপ্লব, কচুয়া : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে গত মঙ্গল ও বুধবার দু’দিনে আনন্দ উৎসব মূখর পরিবেশে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে চাঁদপুর-১ কচুয়া আসনে চাঁদপুর জেলা রিটার্নিং কর্মকর্তা ও কচুয়া উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে আওয়ামীলীগ, বিএনপি, জাতীয় পার্টি, স্বতন্ত্র ও ইসলামী ফ্র›টের ১০ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মনোনয়নপত্র জমাদেয়া প্রার্থীরা হচ্ছেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি (আওয়ামীলীগ) জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য ও স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক ডা. মো. শহীদুল ইসলাম (স্বতন্ত্র) কচুয়া উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. এমদাদুল হক রুমন (জাতীয় পার্টি), কেন্দ্রীয় বিএনপি’র সদস্য মোহাম্মদ মোশাররফ হোসেন (বিএনপি) কচুয়া উপজেলা ইসলামি ফ্রন্ট সভাপতি অধ্যক্ষ মাও. নুরুল আমিন মজুমদার ( ইসলামী ফ্রন্ট) খন্দকার মোশারফ হোসেন (স্বতন্ত্র) ও ইসলামী আন্দোলন প্রার্থী মো. জোবায়ের আহমদ (ইসলামী আন্দোলন) মনোনয়নপত্র জমা দেন।

এছাড়াও আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব মো. গোলাম হোসেন, সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও বিএনপি’র মনোনীত প্রার্থী আনম এহসানুল হক মিলন ও তার সহধর্মিনী নাজমুন নাহার বেবী (বিএনপি) চাঁদপুর জেলা রির্টানিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এ দিকে মনোনয়ন পত্র জমা দেওয়া শেষে স্ব স্ব প্রার্থীরা আসন্ন নির্বাচনে বিজয়ী হলে সুখি সুন্দর ও সমৃদ্ধশালী কচুয়া উপজেলা গঠন করতে আশাবাদ ব্যক্ত করেছেন।

একই রকম খবর

Leave a Comment