২৪ জানুয়ারি চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন 

স্টাফ রিপোর্টার : চাঁদপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচন-২০২১ আগামী ২৪ জানুয়ারি অনুষ্ঠিত হবে।  এবারের নির্বাচনে ভোটার সংখা হচ্ছে ২শ ৯৪ জন।

১৪ জানুয়ারি বৃহস্পতিবার  চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সাধারন সভা শেষে নির্বাচনী তফসিল ঘোষনা করা হয়।নির্বাচনের তফসিল ঘোষণা করেন সমিতির সভাপতি অ্যাডঃ ইব্রাহীম খলিল।

নির্বাচনের তফসিল অনুযায়ী ২৪ জানুয়ারি রোববার বেলা ১২ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত চাঁদপুর জেলা আইনজীবী সমিতি ভবনের ২য় তলায় এ ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

জেলা আইনজীবী সমিতির নির্বাচন পরিচলনা কমিটি জানা যায়, ১৭ জানুয়ারি রোববার বিকেল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত মনোনয়ন দাখিল। বিকেল ৪ টা ১৫ মিনিটে মনোনয়ন বাছাই, বিকেল ৪ টা ৩০ মিনিটে আপত্তি দাখিল,  আপত্তি শুনানী বিকেল ৪ টা ৪৫ মিনিট এবং প্রত্যাহারের সময় নিধারন করা হয়েছে বিকেল ৫ টা পর্যন্ত।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন সমিতির সভাপতি আলহাজ্ব অ্যাডঃ মো: ইব্রাহীম খলিল। রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করবেন সমিতির সাধারন সম্পাদক অ্যাডঃ এমরান হোসেন। নির্বাচনে সহকারী কমিশনারের দায়িত্ব পালন করবেন সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাডঃ মাইনুল আহসান ও জুনিয়র সহ-সভাপতি অ্যাডঃ তৌহিদুল ইসলাম তরুন।

নির্বাচন উপলক্ষে ইতিমধ্যে আওয়ামীলীগ ও বিএনপি সমর্থিত প্যানেলের সভাপতি ও সাধারন সম্পাদক এবং যুগ্ম সম্পাদক পদে প্রাথীতা ঘোষনা করেছেন। দু প্যানেলেরই বড় বড় প্রাথীদের নাম ঘোষনার পর থেকেই আদালত এলাকায় নির্বাচনী কার্যক্রম শুরু হয়েছে। আদালত চত্বরে এখন নির্বাচনী উৎসব বিরাজ করছে।

 

একই রকম খবর