৬নং মৈশাদীতে এনজিও’র কিস্তির টাকা আদায় বন্ধ

চাঁদপুর খবর রিপোট: চাঁদপুর সদর উপজেলার ৬নং মৈশাদী ইউনিয়নের বিভিন্ন এনজিওর কিস্তির টাকা বন্ধের জন্য ইউনিয়নের সকল এনজিও প্রতিনিধিদের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল ১০টায় মৈশাদী ইউনিয়ন পরিষদের হলরুমে মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিকের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লিটন সরকার, সাধারন সম্পাদক শাহ আলম মিয়াজী, সাবেক সাধারন সম্পাদক বোরহান বেপারী, মৈশাদী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদা বেগম, ওয়ার্ড মেম্বার ফারুক সরকার, বজলুল গনি জিলন, মোশারফ বেপারী, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তারেক খান, সাথী বহুমুখী সমবায় সমিতির প্রতিনিধি মোস্তাফিজুর রহমান,ব্র্যাক প্রতিনিধি মালকিত মল্লিক, প্রিজম বাংলাদেশের প্রতিনিধি মোঃ হারুনুর রশিদ, এনজিও কর্মী মোঃ রাসেল, এসডিএফের প্রতিনিধি আসাদুজ্জামানসহ বিভিন্ন এনজিওর প্রতিনিধি বক্তব্য রাখেন।

এ সময় মৈশাদী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মনিরুজ্জামান মানিক বলেন, মৈশাদী ইউনিয়নে এখন থেকে সরকারি পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত সকল এনজিও কর্মীদেরকে আজকেই এলাকা ত্যাগ করতে হবে। অফিস বন্ধ করে দিবে।কোন কিস্তি এখন থেকে আর আদায় করতে পারবে না।
জনস্বার্থে এবং আপনাদের নিরাপত্তায় মৈশাদী ইউনিয়ন করোনাভাইরাস প্রতিরোধ কমিটি ও ইউনিয়ন পরিষদ এই সিদ্বান্ত নেওয়া হয়। এ সিদ্বান্ত কৈউ অমান্য করলে তাহাকে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের নিকট সৌপর্দ করা হবে।

উক্ত সিদ্বান্ত সভার শেষ থেকেই কার্যকর করা হলো এবং পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বলবৎ থাকবে।এদিকে ইউনিয়ন পরিষদের এ যুগান্তকারী সিদ্বান্তকে স্বাগত জানিয়েছেন ইউনিয়নের সাধারণ হনগন ।

একই রকম খবর