চাঁদপুরে ৮ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

চাঁদপুর খবর রিপোর্ট : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই জেলা রিটানিং কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২ ডিসেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত জেলা রিটার্নিং কর্মকর্তা মো. মাজেদুল রহমান খান বাছাই কার্যক্রম পরিচালনা করেন।
এতে ৫১ প্রার্থীর মনোয়নপত্র বৈধ ও ৮ জনের বাতিল ঘোষণা করা হয়।

২৬০ চাঁদপুর -১ (কচুয়া) সংসদীয় আসনে ১শতাংশ ভোটের বৈধতা না পাওয়ায় বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী মোশারফ হোসেনের মনোননয়পত্র বালিত করা হয়।

২৬১ চাঁদপুর -২ (মতলব উত্তর ও দক্ষিণ) সংসদীয় আসনে ১শতাংশ ভোটের বৈধতা না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী খায়রুর হাসানের মনোননয়পত্র বালিত করা হয়।

২৬২ চাঁদপুর -৩ (চাঁদপুর সদর ও হাইমচর) আসনে সকলের মনোনয়নপত্র বৈধ।

২৬৩ চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) সংসদীয় আসনে লায়ন হারুনুর রশিদ, ১শতাংশ ভোটের বৈধতা না পাওয়ায়, স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম আজাদ, স্বতন্ত্র আবু জাফর মো. ছালহের ও অসম্পন্ন কাগজ পত্রের কারনে বিএনপি প্রার্থী রিয়াজ উদ্দিন নসু মনোননয়পত্র বাতিল হয়।

২৬৪ চাঁদপুর-৫ (হাজীগঞ্জ শাহরাস্তি) সংসদীয় আসনে এলডিপির প্রার্থী নেয়ামুল বশির, জাতীয় পার্টির খোরশেদ আলম খুশু ব্যাংকের প্রয়োজনীয় কাগজপত্র জমা না দেয়ার কারণে মনোনয়নপত্র বাতিল হয়েছে বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা।

একই রকম খবর

Leave a Comment